আমাদের সম্পর্কে

বসন্ত ডট নেট সম্পূর্ণ বাংলায় লিখিত একটি টেক এবং স্বাস্থ্য বিষয়ক ওয়েবসাইট।এই সাইটের প্রত্যেকটি কন্টেন্ট শুধু মাত্র টেকনোলজি এবং স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন টপিকের ওপরে লেখা।
আমার দেখা বেশীর ভাগ বাংলা ওয়েবসাইট গুলোতে কুয়ালিটি কন্টেন্টের খুব অভাব লক্ষ্য করতাম।কারণ বেশীর ভাগ বাংলা ওয়েবসাইটগুলো তেমন একটা তথ্য সমৃদ্ধ নয়।অনেক ক্ষেত্রেই পুরোপুরি সঠিক তথ্য পাওয়া যায়না। সেই থেকেয় নিজেই একটা ওয়েবসাইট দাড় করানোর চিন্তা মাথায় আসে যার কন্টেন্ট গুলো পড়ে মানূষ সত্যিই উপকৃত হবে এবং ভালো কিছু জানতে পারবে।
এরই সূত্র ধরে ২০১৭ সালের শেষ দিকে বসন্ত ডট নেটের জন্ম হয়।সাইটটির শুরু থেকে এখন পর্যন্ত প্রতিনিয়তই এটিকে আপ টু ডেট রাখার জন্য চেষ্টা করা হচ্ছে।এই ওয়েবসাইটের বিশেষত্ব হচ্ছে এতে যে ধরনের তথ্য দেয়া হয় তা পুরোপুরি সত্য(সোর্স লিঙ্ক উল্লেখ করে দেয়া হয়)।কোন রকম তথ্য যা পড়ে পাঠক বিভ্রান্তিকর অবস্থায় পড়তে পারেন এমন কোন তথ্য এখানে দেয়া হয়না।এজন্য খুব কম সময়ের মধ্যে বসন্ত ডট নেট এখন পাঠকদের মাঝে অনেক জনপ্রিয়তা পেয়েছে।
বসন্ত ডট নেট কখনই কোন প্রডাক্ট বা সার্ভিসকে সরাসরি প্রোমোট করেনা।যদি এরকম কিছু থেকে থাকে তবে তা জানিয়ে দেয়া হয়।
বসন্ত ডট নেট অশ্লীলতাকে সমর্থন করেনা তাই এই ওয়েবসাইট সম্পূর্নরূপে এই ধরনের কোন প্রকার কন্টেন্ট পাব্লিশ করা থেকে সব সময় বিরত থাকে।তাই যেকোন বয়েসের পাঠক কোন রকম দ্বিধা ছাড়াই এই সাইটটি ভিজিট করতে পারেন।
আমাদের সম্পর্কে আমাদের সম্পর্কে Reviewed by Rone Ahmed on June 03, 2018 Rating: 5
Powered by Blogger.